২০ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঘাটাইলে চার ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৭ জানুয়ারি ॥ ঘাটাইলে চার স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার সন্ধানপুর ইউনিয়নের সাত কুয়াবাঈদ বন এলাকায় রবিবার রাতে এ ঘটনা ঘটেছে। ঘটনায় সোমবার দুপুরে এক স্কুলছাত্রীর বাবা ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন। ওই চার স্কুলছাত্রী ঘাটাইল এসি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর ছাত্রী। মামলার পরে ওই স্কুলছাত্রীদের ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এবং একই সঙ্গে ২২ ধারায় জবানবন্দীর জন্য টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, গত রবিবার সকালে ঘাটাইলে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয় তারা। পরবর্তীতে চার স্কুল ছাত্রীসহ দুই বন্ধু মিলে বেড়াতে গেলে তাদের আটক করে দুষ্কৃতকারীরা। আটক রেখে পরিবারের কাছে মুক্তিপণ চান তারা। মুক্তিপণ না পেয়ে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা।

বরিশালে আসামির হামলায় আইনজীবী আহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মাদক মামলায় আটমাসের সাজাপ্রাপ্ত আসামি জেলার গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর নুরে আলম বাবুল খান এবং তার সহযোগীদের হামলায় এক আইনজীবী আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ প্রধান অভিযুক্ত বাবুল খানকে গ্রেফতার করেছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। জানা গেছে, রবিবার রাতে কাছেমাবাদ বাসস্ট্যান্ড থেকে বাবুল খানকে গ্রেফতার করা হয়। সূত্রমতে, নিজ হেফাজতে ইয়াবা রেখে বিক্রির মামলায় অতিসম্প্রতি আদালতের বিচারক বাবুল খানকে সাত মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদ-ের রায় ঘোষণা করেন।