২৬ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভাইরাল শাহরুখ-গৌরির নাচ

ভাইরাল শাহরুখ-গৌরির নাচ

অনলাইন ডেস্ক ॥বলিউডের অন্যতম প্রভাবশালী পরিবার কাপুর বাড়ি। পৃথিরাজ কাপুরকে দিয়ে শুরু এরপর কয়েক ডজন মানুষ সিনেমার সঙ্গে যুক্ত রয়েছে বংশ পরম্পরায়। সেই বাড়ির ছেলে বিয়ে বলে কথা। ধামাকা তো হবেই। কারিশমা থেকে কারিনা-রণবীররা সবাই হাজির ছিলেন ফুফাতো ভাই আরমান জৈনের বিয়েতে।

সেখানে গ্ল্যামার ছড়িয়ে আরও ছিলেন শাহরুখ খান, গৌরী খান, অনিল কাপুর, অমিতাভ বচ্চনদের মতো তারকারা। আরমান জৈন এবং আনিশা মালহোত্রার বিয়েতে যখন একের পর এক তারকা হাজির হচ্ছেন, সেই সময় ভাইরাল হলো শাহরুখ-গৌরীর নাচ।

আরমান-অনিশার বিয়ের রিসেপশনে হাজির হয়ে মাতিয়ে দিলেন শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরী খান। কখনও বান্টি অউর বাবলির ধুনে কোমর দোলাতে দেখা যায় শাহরুখ-গৌরীকে। কখনও আবার করণ জোহরের সঙ্গে নাচতে দেখা যায় বলিউডের খান সাহেবকে। সবকিছু মিলিয়ে আরমান-অনিশার বিয়ের রিসেপশনে হাজির হয়ে ধামাকা জুড়ে দেন শাহরুখ।

এদিকে পিসতুতো ভাই আরমান জৈনের বিয়ের দিন গোলাপি সিল্ক শাড়িতে দেখা যায় কারিশমা কাপুরকে। মায়ের পাশাপাশি কারিশমার কন্যা সামাইরাকেও দেখা যায় গোলাপি রঙের লেহেঙ্গায় সাজতে।

অন্যদিকে কারিনা হাজির হন হলুদ রঙের শাড়িতে। তার স্বামী সাইফ আলি খান এবং পুত্র তৈমুরকেও দেখা যায় আরমান জৈনের বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠানে।

নির্বাচিত সংবাদ