২৬ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ক্রিকেটারের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন বাহুবলি সিনেমাখ্যাত আনুশকা!

ক্রিকেটারের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন বাহুবলি সিনেমাখ্যাত আনুশকা!

অনলাইন ডেস্ক ॥ আনুশকা শেঠি, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। সিনেমার পাশাপাশি অনেকদিন থেকেই তার প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

সম্প্রতি গুঞ্জন উঠেছে, ভারতীয় এক ক্রিকেটারের প্রেমে পড়েছেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, বিয়ের পরিকল্পনাও করছেন তারা। তবে আনুশকা যার সঙ্গে প্রেম করছেন তিনি বর্তমান ভারতীয় জাতীয় দলে নেই।

জানা গেছে, সাবেক কোনও ক্রিকেটারের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন বাহুবলি সিনেমাখ্যাত এই অভিনেত্রী। যদিও সেই ক্রিকেটার কে তা এখনো জানা যায়নি। তবে এ নিয়ে তেলেগু ও কানাড়া মিডিয়ায় বেশ চর্চা চলছে।

এদিকে, বাহুবলি সিনেমায় অভিনেতা প্রভাসের সঙ্গে আনুশকার রোমান্স দর্শকদের মুগ্ধ করে। পরবর্তী সময়ে গুঞ্জন ওঠে, রিয়েল লাইফেও প্রেম করছেন তারা। এছাড়া তারা বিয়ের পরিকল্পনা করছেন বলেও শোনা যায়। যদিও প্রেম ও বিয়ের খবর সবসময়ই অস্বীকার করে আসছেন এই দুই তারকা।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত বিল্লা সিনেমায় প্রথম জুটিবদ্ধ হন প্রভাস-আনুশকা। এরপর মির্চি (২০১৩) সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। বক্স অফিসে ভালো সাড়াও ফেলেছিল অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। বাহুবলি সিনেমার মাধ্যমে আবারো পর্দায় তাদের জাদু দেখান এ জুটি। এরপরই শুরু হয় তাদের ঘিরে প্রেমের গুঞ্জন।

নির্বাচিত সংবাদ