২৭ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে : দলগত ভালো খেলেই জিতেছে বাংলাদেশ : পাপন

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে : দলগত ভালো খেলেই জিতেছে বাংলাদেশ   :  পাপন

অনলাইন রিপোর্টার ॥ দলগত ভাবে ভালো খেলাতেই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শিরোপা জয় করেছে বাংলাদেশ। যুবা টাইগারদের মধ্যে অনেক ভালো ক্রিকেটার আছে বলেও মনে করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শিরোপা জয়ের পর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রথমবারের মতো কোন ক্রিকেট বিশ্বকাপে শিরোপা জয়ের স্বাদ পেলো বাংলাদেশ। এর আগে ২০১৬ সালে ঘরের মাঠে সেমিফাইনালে খেলার সুযোগ পেয়েছিল যুব টাইগাররা। ওয়েস্ট ইন্ডিজের কাছে না হারলে সেবারই স্বপ্নের ফাইনালে খেলার সুযোগ পেতো বাংলাদেশ।

তবে এবারের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল যেকোনো বারের চেয়ে অনেক শক্তিশালী বলে আগেই শুনা যাচ্ছিলো। তবে আকবর বাহিনীদের সামর্থ্য এতটাই বেশি তা কেউ ধারণাও করেনি।প্রথমবারের মতো যুব বিশ্বকাপে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় অভিনন্দনে ভাসছে বাংলার যুবারা।তারা দেশে ফিরলে বড় ধরনের সংবর্ধনা দেয়া হবে বলে এরই মধ্যে প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন।

এ ব্যাপারে সংবাদ সম্মেলনে সোমবার বিসিবি সভাপতিও তাদের অভিনন্দনে ভাসালেন। তিনি বলেন, তাদের মধ্যে জয়ের অনেক আগ্রাসী ভাব ছিল। তাদের ব্যাটিং-বোলিং-ফিল্ডিং দেখে আমি অভিভূত। এখন থেকে তাদের প্রতি আলাদা যত্ন নেয়া হবে।

তবে এসময় তিনি বাংলাদেশ জাতীয় দলের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন ‘যতই দিন যাচ্ছে আমাদের জাতীয় দলের খেলোয়াড়দের অবনতি হচ্ছে। এখন সময় এসেছে জাতীয় দলের কোচ ও সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে কথা বলার।’