২৬ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শাকিব নামতেই মাঠ ফাঁকা

শাকিব নামতেই মাঠ ফাঁকা

অনলাইন ডেস্ক ॥এ বছর ১৪ ফেব্রুয়ারিতে সারাদেশে মুক্তি পাবে শাকিব খান ও বুবলী জুটির ‘বীর’। শাকিব ফেব্রুয়ারিতে ছবি মুক্তি দেবেন এই খবর প্রকাশের পর থেকেই অন্য ছবিগুলো নিজেরা সরিয়ে নিয়েছে বলে সিনেমাপাড়ায় আলোচনা হচ্ছে।

মূলত ‘বীর’ ছবির শুটিংয়ের সময় বলা হয়েছিলো এটি চলতি বছরের কোনো ঈদে মুক্তি পাবে। কিন্তু প্রযোজক শাকিব সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। তিনি ‘বীর’ ফেব্রুয়ারিতে মুক্তি দেবেন বলে সিদ্ধান্ত নেন। আর সম্প্রতি চূড়ান্ত করেছেন ১৪ ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে যাবে তার প্রযোজিত তৃতীয় সিনেমাটি।

সিনেমা নিয়ে শাকিব মাঠে নামতেই সব ফাঁকা হয়ে গেল। তিনটি ছবির নাম শোনা গেলেও ভালোবাসা দিবসটা ঢালিউডে বর্তমান সময়ের সেরা নায়ক শাকিবের দখলেই থাকছে।

বীর’ ছবিটি নির্মাণ করেছেন নন্দিত নির্মাতা কাজী হায়াত। এরইমধ্যে ছবির গান, পোস্টার ও ট্রেলার প্রকাশ পেয়েছে। গান-পোস্টার দিয়ে তুলনামূলক তেমন সাড়া না পেলেও শাকিব খান প্রশংসায় ভাসছেন ট্রেলার দিয়ে। ছবিটি সামাজিক ও রাজনৈতিক অবক্ষয়ের গল্পে নির্মিত বলে আভাস মিলেছে ট্রেলারে। এখানে শাকিবের বেশ কিছু সংলাপ মনে ধরেছে তার ভক্তদের।

প্রযোজক শাকিব সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। তিনি ‘বীর’ ফেব্রুয়ারিতে মুক্তি দেবেন বলে সিদ্ধান্ত নেন। আর সম্প্রতি চূড়ান্ত করেছেন ১৪ ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে যাবে তার প্রযোজিত তৃতীয় সিনেমাটি।

সিনেমা নিয়ে শাকিব মাঠে নামতেই সব ফাঁকা হয়ে গেল। তিনটি ছবির নাম শোনা গেলেও ভালোবাসা দিবসটা ঢালিউডে বর্তমান সময়ের সেরা নায়ক শাকিবের দখলেই থাকছে।

‘বীর’ ছবিটি নির্মাণ করেছেন নন্দিত নির্মাতা কাজী হায়াত। এরইমধ্যে ছবির গান, পোস্টার ও ট্রেলার প্রকাশ পেয়েছে। গান-পোস্টার দিয়ে তুলনামূলক তেমন সাড়া না পেলেও শাকিব খান প্রশংসায় ভাসছেন ট্রেলার দিয়ে। ছবিটি সামাজিক ও রাজনৈতিক অবক্ষয়ের গল্পে নির্মিত বলে আভাস মিলেছে ট্রেলারে। এখানে শাকিবের বেশ কিছু সংলাপ মনে ধরেছে তার ভক্তদের।

নির্বাচিত সংবাদ