২৬ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ড্র করেও আক্ষেপের বিদায় আবাহনীর!

ড্র করেও আক্ষেপের বিদায় আবাহনীর!

স্পোর্টস রিপোর্টার ॥ ঘরের মাঠে হারতে হারতে ড্র করেই আশঙ্কার জন্মটা হয়েছিল। প্রতিপক্ষের মাঠেও (মালে জাতীয় ফুটবল স্টেডিয়াম) একই ফল করে সেই আশঙ্কটা সত্যি প্রমাণ করলো আবাহনী লিমিটেড। এএফসি কাপের প্রিলিমিনারি রাউন্ডের প্লে-অফের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বুধবার স্বাগতিক মালদ্বীপের মাজিয়া স্পোর্টস এ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের সঙ্গে গোলশূন্য ড্র করে আক্ষেপ জাগিয়ে আসর থেকে বিদায় নিল আবাহনী।

প্রথম লেগে গত ৫ ফেব্রুয়ারি নিজেদের মাঠ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ২-২ ড্র করেছিল আবাহনী। বুধবার তাদের জন্য সমীকরণটা ছিল এরকম, পরের পর্বে যেতে হলে জয় কিংবা ৩-৩ গোলে ড্র করতে হবে। কিন্তু এ্যাওয়ে মাঠে বেশি গোলের সুবাদে পরের ধাপে নাম লেখালো মালদ্বীপের দলটি।

এর আগেও এএফসি কাপেই দেখা হয়েছিল এই দুই দলের। ২০১৭ সালে সেটি ছিল বাছাইপর্বের খেলা। হোম এ্যান্ড এ্যাওয়ে দুই ম্যাচেই ২-০ গোলে হেরেছিল ঢাকা আবাহনী। ফলে মাজিয়ার বিরুদ্ধে এখনও জয়হীনই হয়ে রইলো আবাহনী।

গতবার এই আসরে আবাহনী ইন্টার জোনাল প্লে-অফের সেমিফাইনাল পর্যন্ত খেলেছিল। আর এবার তাদের থমকে যেতে হলো শুরুতেই, তাও কোন ম্যাচে না হেরেই! তাই আক্ষেপটা থেকেই যাচ্ছে তাদের।

নির্বাচিত সংবাদ