২৪ ফেব্রুয়ারী ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জিতলেও মন ভরাতে পারেনি বসুন্ধরা কিংস!

জিতলেও মন ভরাতে পারেনি বসুন্ধরা কিংস!

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল শুরু হয়েছে আজ থেকে। নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের প্রথম ম্যাচে নবাগত উত্তর বারিধারাকে ১-০ গোলে হারিয়ে শুভসূচনা করেছে গত লীগের শিরোপাধারী বসুন্ধরা কিংস। কিন্তু জিতলেও মন ভরাতে পারেনি তারা। তার ওপর তাদের গোলটি নিয়ে প্রশ্ন তুলেছেন বারিধারার খেলোয়ারসহ দর্শকরা।

খেলায় ছিল হলুদ কার্ডের ছড়াছড়ি। দুই দলেই তিনটি করে হলুদ কার্ড দেখেছে। এরমধ্যে কিংসের ডিফেন্ডার ইয়াসিন খান দুই দফায় হলুদ কার্ডে মাঠ ছাড়তে বাধ্য হন।

৮৬ মিনিটে কিংসের ক্যাপ্টেন দানিয়েল কলিনদ্রেস বসুন্ধরার হয়ে একমাত্র গোলটি করেন। গোলটি অফসাইডে হয়েছে বলে বারিধারার খেলোয়াররা প্রতিবাদ করেছিল। কিন্তু রেফারি জসিম উদ্দিন তাদের এই দাবি নাকচ করে দেন।

এর আগে বিকালে বেলুন উড়িয়ে নীলফামারীর মাঠে বিপিএল ফুটবলের উদ্বোধন করেন নীলফামারীর জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আক্তার , সনাকের সভাপতি এসএম সফিকুল আলম ডাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন, বসুন্ধরা ক্লাবের সভাপতি ইমরুল হাসান ও সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ প্রমুখ।