২৮ মার্চ ২০২০  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আফ্রিদির ৫ম মেয়ের জন্য রশিদ খানের নাম প্রস্তাব

আফ্রিদির ৫ম মেয়ের জন্য রশিদ খানের নাম প্রস্তাব

অনলাইন ডেস্ক ॥ আবারও বাবা হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। পঞ্চম সন্তানের বাবা হয়েছেন ‘বুমবুম খ্যাত’ আফ্রিদি।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে আফ্রিদি নিজে-ই এ সুখবর দেন। এবারও শহীদ আফ্রিদি ও নাদিয়া আফ্রিদির ঘর আলোকিত করে এসেছে কন্যা সন্তান। তারকা দম্পতির ঘরে আছে চার কন্যা। তবে পঞ্চম সন্তানের নাম এখনও ঠিক করেননি আফ্রিদি।

এদিকে, পরিবারের নতুন অতিথির নাম ঠিক করতে সকলের সহযোগিতা চেয়েছেন উচ্ছ্বসিত আফ্রিদি। আর এই কাজে সহযোগিতা করতে ঝটপট এগিয়ে এসেছেন আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান। আফ্রিদির মেয়ের জন্য একটি নাম প্রস্তাবও করেছেন তিনি।

এক টুইটার পোস্টে শহীদ আফ্রিদি লিখেছেন, আপনারা জানেন আমার আগের চার কন্যার নামই ইংরেজী ‘এ’ বর্ণ দিয়ে শুরু। নতুন কন্যার জন্য একই ধরণের নাম দিয়ে সহযোগিতা করুন। যার দেয়া নামটি গ্রহণ করা হবে তার জন্য থাকবে পুরস্কার। আমার আগের চার কন্যার নাম আকসা, আনশা, আজওয়া ও আসমারা।

আফ্রিদির এই টুইটে ব্যাপক সাড়া পড়েছে ভক্তদের। তবে সবার আগে কমেন্টটি এসেছে আফগান লেগ স্পিনার রশিদ খানের কাছ থেকে। রশিদ খান আফ্রিদির মেয়ের জন্য ‘আফরিন’ নামটি প্রস্তাব করেছেন। সাথে লিখেছেন, এই শব্দটির অর্থ সাহসী।

এই মাত্রা পাওয়া